অবশেষে এলো ডিসলাইক বাটন! - সাপ্তাহিক তুলসিগঙ্গা

Online Newspaper "The Weekly Tulsi Ganga"

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

অবশেষে এলো ডিসলাইক বাটন!


ইন্টারনেট রঙ্গ ডেস্ক:
ব্যবহারকারীদের মনের ভাব সংকেতে প্রকাশের সুবিধার্থে নতুন সুবিধা যুক্ত করেছে ফেসবুক। এতোদিন এই সামাজিক যোগাযোগ মাধ্যমটিতে কোনো বিষয় পছন্দ না হলেও তাতে ডিসলাইক দেওয়ার সুযোগ রাখেনি। কিন্তু এবার ডিজলাইক দেওয়ার একটি সুযোগ করে দিচ্ছে ফেসবুক কর্তৃপক্ষ। তবে এই সুবিধাটি সরাসরি ফেসবুকে পাওয়া যাবে না। সুবধিাটি পাওয়া যাবে মেসেঞ্জারে।

সম্প্রতি ফেসবুকের পাশাপাশি মেসেঞ্জারে রিঅ্যাকশন বাটনসুবিধা যুক্ত করছে ফেসবুক কর্তৃপক্ষ। তার জবাবে এই রিঅ্যাকশনগুলো ব্যবহার করা যাবে। আর তার মধ্যেই থাকছে একটি ডিজলাইক বাটন।

প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট টেকক্রাঞ্চের খবরে বলা হয়েছে, এই ফিচার এখনই সবার কাছে আসছে না। কিছু মানুষের কাছে মেসেঞ্জারে রিঅ্যাকশন বাটন দিয়ে পরীক্ষা করাচ্ছে তারা। যারা এ সুযোগ পাচ্ছেন, তারা সাতটি রিঅ্যাকশন ইমোজি ব্যবহার করে প্রতিক্রিয়া জানাতে পারছেন। এগুলো হচ্ছে হার্ট, লোল, ওয়াও, স্যাড, অ্যাংরি, লাইক ও ডিজলাইক।

নতুন এ বাটনগুলো ছাড়ার কথা প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইটকাছে নিশ্চিত করেছেন ফেসবুকের একজন কর্মকর্তার বরাত দিয়ে টেকক্রাঞ্চ বলছে, মেসেঞ্জারকে আরও মজাদার ও জনপ্রিয় করতে সব সময় নানা ফিচার নিয়ে পরীক্ষা চালানো হয়।এটি একটি ছোট পরীক্ষা, যার মাধ্যমে মানুষকে ইমোজি শেয়ার করার সুবিধা দিচ্ছে ফেসবুক।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages