বগুড়া জেলা কতৃক অায়োজিত ১০ম বগুড়া জেলা স্কাউট সমাবেশ-২০১৭ - সাপ্তাহিক তুলসিগঙ্গা

Online Newspaper "The Weekly Tulsi Ganga"

Breaking

Home Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

বগুড়া জেলা কতৃক অায়োজিত ১০ম বগুড়া জেলা স্কাউট সমাবেশ-২০১৭


"শান্তি ও সমৃদ্ধি দেশ গড়তে স্কাউটিং" এ স্লোগান বুকে নিয়ে বাংলাদেশ স্কাউটস বগুড়া জেলা কতৃক অায়োজিত ১০ম বগুড়া জেলা স্কাউট সমাবেশ-২০১৭ 

আজ ২রা মার্চ ২০১৭ শুভ উদ্ধোধনী দিনে প্রধান অতিথি ছিলেন জনাব মোঃ নুর-উর রহমান বিভাগীয় কমিশনার রাজশাহী। তিনি তার বক্তব্য বলেন, স্কাউট সেবকরা নিজেদের কাজ নিজেরাই করে থাকে তাই তাদের দেখে সকলেরই উচিৎ নিজেদের কাজ নিজেদের করতে শিখা।

বগুড়া জেলা স্কাউটসদের উদ্দোগে এত বড় পরিসরে এটিই প্রথম আয়োজন। স্কাউটসদেরকে দুইটি ভিলেজে ভাগ করা হয়েছে। এবং তাদেরকে নানাভাবে সহযোগিতা করার জন্য "বাংলাদেশ রোভার স্কাউটস" কাজ করছে।স্কাউটসদের এ সসমাবেশটি ৫ দিন ব্যাপী চলবে। এর মাধ্যমে তারা নিজেদেরকে নানা ভাবে গুছিয়ে নিবে এবং নিজেদের কাজ নিজেরা করতে শিখবে।

সভাপতিত্ব করেন: জনাব মোঃ অাশরাফ উদ্দিন জেলা প্রশাসক ও সভাপতি বাংলাদেশ স্কাউটস বগুড়া। তিনি বলেন স্কাউটস এর মাধম্যে মানুষদেরকে নিরাপত্তা ও শান্তি প্রদান করা সম্ভব এবং তিনি সকল স্কাউটস দের জন্য দোয়া ও শান্তি কামনা করেন।

আরও উপসস্থিত ছিলেন বিশেষ অতিথি হিসেবে জনাব আসাদুজ্জামান বিপিএম, পুলিশ সুপার বগুড়া, বীর মুক্তিযোদ্ধা জনাব অালহাজ্ব মোঃ মমতাজ উদ্দিন (সিঅাইপি) সভাপতি বগুড়া জেলা অাওয়ামী লীগ, বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ লিয়াকত অালী, বিশিষ্ট ব্যবসায়ী প্রমুখ।

Post Bottom Ad

Responsive Ads Here

Pages